এই 10 -সবচেয়ে -শক্তিশালী-এবং প্ররোচনামূলক- শব্দ- ব্যবহার -করুন, আপনার -বিক্রয় -কপির -সাথে -দাঁত -যুক্ত করুন

অনুলিপি যা আপনাকে সহজে এবং দ্রুত কিছু বিক্রি করতে সহায়তা করে তা নতুন কিছু নয়, তবে এটি সহজও নয়।

এমনকি অভিজ্ঞ কপিরাইটাররা কখনও কখনও হত্যাকারী বিক্রয়কপিগুলি লেখার জন্য লড়াই করেন কারণ কাউকে অর্থ ব্যয় করা এবং আপনার কাছ থেকে পরিষেবা বা পণ্য গ্রহণ করতে বোঝানো সহজ নয়।

এই পরিস্থিতিতে, আপনি কীভাবে আপনার সম্ভাবনা এবং গ্রাহকদের আপনি যা করতে চান তা করতে প্ররোচিত করবেন?

স্বাস্থ্যএবং ফিটনেস সংবাদ পড়তে: এখানে ক্লিক করুন :

আপনার লক্ষ্য গোষ্ঠীতে ‘সংবেদনশীল ট্রিগার’ অনুপ্রেরণা এবং ট্রিগার করতে পারে এমন ভাল, শক্তিশালী এবং প্ররোচনামূলক শব্দ ব্যবহার করুন।

নার্স নতুন বিক্রয় ধারণা। এখন কি ক্লিক করবেন এবং কী করবেন না তা স্থির করুন।

এর আগে যা কাজ করেছিল সম্ভবত আজ সেভাবে কাজ করবে না।

মানব মনোবিজ্ঞানে ভাল থাকুন। আপনার সম্ভাবনাগুলির জন্য আরও ভাল পরিস্থিতিটি কল্পনা করুন যদি তারা আপনি যা বিক্রি করার চেষ্টা করছেন তা ব্যবহার করে।

জাদু শব্দের কাছে ফিরে যাওয়ার চেষ্টা করা এবং দৃ strong় এবং প্ররোচিত শব্দগুলি যেমন সীমিত এবং নিখরচায় পরীক্ষা করা - আপনার পাঠক এবং সম্ভাবনাকে নাড়া দেয় এবং তাত্ক্ষণিকভাবে আপনার বিক্রয়কে উন্নত করে।

এর মতো 10 টি সবচেয়ে শক্তিশালী এবং প্ররোচিত শব্দগুলির তাত্ক্ষণিক নজর!

বাংলাপ্রযুক্তি নিউজ পড়তে:এখানে ক্লিক করুন


  1. আপনি: বৃহত্তর, আমরা প্রকৃতির দ্বারা স্বার্থপর এবং আমাদের আগ্রহ এবং মঙ্গল সম্পর্কে আরও উদ্বিগ্ন। যদি কেউ আমাদের এবং আমাদের স্বার্থের কথা বলে তবে আমাদের কৌতূহল বহুগুণে বেড়ে যায়। এবং, আমাদের কী বলতে হবে তা আমরা শুনি। সুতরাং, আপনার বিক্রয় অনুলিপিতে 'আপনি' শব্দটি ব্যবহার করুন। এটি যাদু বোনা হবে।
  2. কল্পনা করুন: আপনার সম্ভাবনা এবং পাঠকদেরকে 'কল্পনা' শব্দটি দিয়ে একটি সুন্দর এবং উন্নত বিশ্ব কল্পনা করতে অনুপ্রাণিত করুন। আপনি যখন তাদের কল্পনা করতে বলেন, তাদের চোখের সামনে একটি চিত্র উত্থিত হয় - যা আরও বেশি উন্নত।
  3. এখন: ‘এখন’ শব্দটি তাত্ক্ষণিকতার ধারণা তৈরি করে এবং আপনার পাঠক এবং সম্ভাবনাকে দ্রুত কাজ করতে অনুপ্রাণিত করে, তা না হলে তারা বাসটি মিস করবে।
  4.  তাত্ক্ষণিক: তাত্ক্ষণিকভাবে আরও একটি শক্তিশালী এবং প্ররোচিত শব্দ 'তাত্ক্ষণিক' আপনার টার্গেট গ্রুপকে প্রতিশ্রুতি দেয় যে তারা আরও দেরি না করে উপকৃত হবে। এবং, এখনই কে সাহায্য পেতে চায় না?
  5.  নতুন: লোকেরা নতুনত্বের কারণে নতুন ধরণের সামগ্রী এবং পরিষেবাদি পছন্দ করে। সুতরাং, আপনার ব্যবসায়ের জন্য যারা গুরুত্বপূর্ণ তাদের তুলনা করতে এবং অনুপ্রেরণা জানাতে আপনার বিক্রয় অনুলিপিতে 'নতুন' শব্দটি ব্যবহার করুন।
  6. বিনামূল্যে। বিনামূল্যে: ‘মুক্ত’, সম্ভবত একবারে সবচেয়ে শক্তিশালী এবং প্ররোচিত শব্দটি আপনার সম্ভাবনা এবং পাঠকদের দৃষ্টি আকর্ষণ করে। এটি তাদের জানায় যে একটি ভাল অফার পেতে তাদের কোনও ব্যয় করতে হবে না, বা তারা কোনও পণ্য বা পরিষেবা দিয়ে কিছু বিনামূল্যে দরকারী জিনিস পাবে useful
  7. কারণ. কারণ: যুক্তি দিয়ে উপস্থাপন করার সময় লোকেরা সহজেই প্ররোচিত হয়। 'বেকস' এর মতো শব্দ আপনাকে এই দিকনির্দেশে সহায়তা করে। এটি আপনাকে আপনার ব্যবসায়ের বার্তা থেকে সর্বাধিক পেতে সহায়তা করে।
  8.  সীমাবদ্ধ: 'লিমিটেড' এর মতো কার্যকর শব্দগুলি আপনার পাঠক এবং সম্ভাবনার কাছ থেকে জোরালো প্রতিক্রিয়া তৈরি করে। তারা আশঙ্কা করে যে তারা যদি অফারে থাকা আইটেমগুলি দ্রুত সরবরাহ না করে বা ব্যবহার না করে তবে স্টকটি শেষ হয়ে যাবে। এবং, কেউ অপ্রতিরোধ্য কিছু মিস করতে পছন্দ করে না, তাই না?
  9. অর্থ: অর্থকে সুখী করে তোলে। অর্থ এই চৌম্বক যা এই পৃথিবীতে সমস্ত জীবিত এবং শ্বাস প্রশ্বাসের মানুষকে আকর্ষণ করে। সুতরাং, কেন আপনার বিক্রয় অনুলিপিতে ‘অর্থ’ শব্দটি ব্যবহার করবেন না এবং কীভাবে আপনার পাঠক এবং সম্ভাব্য শব্দটি ফেলেছিলেন?
  10.  উন্নতি করুন: আমাদের সকলেরই আমাদের ব্যথার সমস্যা রয়েছে, স্বস্তি পেতে চান এবং আমাদের পরিস্থিতির উন্নতি করতে চান। সুতরাং, আপনার বিক্রয় কপির অন্তত একবার, আপনার টার্গেট গ্রুপকে অবহিত করতে 'উন্নত' শব্দটি ব্যবহার করুন যে তারা যদি আপনার পণ্য এবং / অথবা পরিষেবা ব্যবহার করে বা কিনে তবে তারা তাদের অবস্থার উন্নতি করবে।

হোম ভিত্তিক ব্যবসায়িকধারণা 2020 পড়তে: এখানে ক্লিক করুন


এই 10 সবচেয়ে কার্যকর এবং প্ররোচক শব্দটি ব্যবহার করুন কেবল সামিং-আপ, খুনির বিক্রয় কপিগুলিই লিখতে নয়, আপনার বিক্রয়ও উন্নতি করতে এবং তাত্ক্ষণিকভাবে আরও অর্থোপার্জন করতে পারে।