কপিরাইট  পেশাদার কপিরাইট কেন জরুরি


কপিরাইট:  পেশাদার কপিরাইট কেন জরুরি

শব্দ বা ওয়ার্ড

আপনি তাদের প্রতিদিন ব্যবহার করুন।আপনি গ্রাহকদের ইমেল প্রেরণ করুন, বিপণন উপকরণ তৈরি করুন, আপনার ওয়েবসাইটের জন্য সামগ্রী তৈরি করুন ... তালিকাটি অন্তহর আপনি যে শব্দগুলি ব্যবহার করছেন তাতে আপনি কতটা চিন্তাভাবনা করছেন? আপনি যা লিখবেন তাতে লোকেরা আপনাকে এবং আপনার ব্যবসাকে কীভাবে উপলব্ধি করবে তার উপর ব্যাপক প্রভাব ফেলবে, যার কারণেই পেশাদার লেখাগুলি অপরিহার্য।

এটি সঠিকভাবে পাওয়া: ওয়েব কপি

এই নিবন্ধটির জন্য, আমি ওয়েবসাইটের কপিরাইটে মনোনিবেশ করব। আপনি আপনার ওয়েব ডিজাইনে একটি সামান্য ভাগ্য ব্যয় করার পরে, আপনি সমস্ত বিকাশে প্রাক-লঞ্চ সাইটটি দেখার জন্য আপনার বিকাশকারীটির লিঙ্কটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সাময়িকভাবে, আপনি লিঙ্কটি ক্লিক করেন, এবং আপনার চোখ উত্তেজনার সাথে প্রশস্ত হয়, এটি আপনার আশা যে এটি হবে। একটি জিনিস ছাড়াও - যেখানে শক্তিশালী শব্দ থাকা উচিত, সেখানে লরেম ইপসামের একটি ভয়ঙ্কর প্রচুর পরিমাণ রয়েছে। সেটা ঠিক; আপনার ওয়েব ডিজাইনারকে নয়, সঠিক শব্দগুলি খুঁজে পাওয়া আপনার উপর নির্ভর করে।আপনার দুটি পছন্দ আছে: এটি নিজে লেখার চেষ্টা করুন বা কোনও পেশাদার কপিরাইটার সন্ধান শুরু করুন।

কেন আপনি দ্বিতীয় টি পছন্দ করবেন?

আপনি কি কখনও আপনার ব্যবসায় সম্পর্কে লেখার চেষ্টা করেছেন? আপনার যদি এটি সম্ভবত থাকে তবে "আমরা আমাদের ক্ষেত্রে বিশেষজ্ঞ। এর মধ্যে আমাদের অত্যাধুনিক অফিসগুলি থেকে কাজ করছি ..."

বড় ভুল হবে যদিঃ

আপনি কার্যকর অনুলিপিটির বিন্দুটি পুরোপুরি মিস করেছেন। আপনি যদি চান যে আপনার ওয়েবসাইটটি (এবং আপনার সমস্ত বিপণন উপকরণ) এর প্রভাব রয়েছে, আপনাকে অবশ্যই আপনার গ্রাহকদের দৃষ্টিকোণ থেকে লিখতে হবে, এবং এটি করা সহজ নয়। আপনি নির্বিশেষে লাঙ্গল এবং শেষ পর্যন্ত আপনার ওয়েবসাইট পূরণ করার জন্য পর্যাপ্ত পাঠ্য উত্পাদন করুন । সাইটটি প্রকাশিত হয় এবং তারপরে আপনি অপেক্ষা করেন।

কি ঘটেছে তা খুজে বের করু্রু

কিছুই না। আপনার ওয়েবসাইটটি র‌্যাঙ্ক করে না, এটি দর্শকদের আকর্ষণ করে না এবং এটি কোনও লিড তৈরি করে না কারণ আপনি যে অনুলিপিটি লিখেছেন তা আপনার, আপনার ব্যবসা এবং আপনার সাফল্যের উপর মনোনিবেশ করে। আপনি আপনার গ্রাহককে ভুলে গেছর এটি পুনর্বিবেচনা করার সময় এসেছে।

একজন কপিরাইটার কীভাবে লেখেন

আপনি যখন কোনও লেখককে খুঁজে পেয়েছেন, আপনি নিজের সাথে মিটিং করার সময়টি নিয়ে কাজ করতে পারবেন বলে মনে করেন। আপনি আপনার প্রকল্প সম্পর্কে চ্যাট করেন এবং তিনি আপনাকে কী অর্জন করতে চাইছেন, আপনার গ্রাহকরা এবং তাদের কী প্রয়োজন এবং অন্যান্য সামগ্রী প্রচুর পরিমাণে সে সম্পর্কে অনেকগুলি প্রশ্ন জিজ্ঞাসা করেন।

তিনি একটি বিশদ সংক্ষিপ্ত বিবরণ নিয়ে চলে যান এবং প্রথম খসড়াটিতে কাজ শুরু করেন। এটি একবার আসার পরে আপনি আপনার চোখকে বিশ্বাস করতে পারবেন না - এটি বেশ স্পট করে কারণ এটি: একটি অনন্য দৃষ্টিকোণ থেকে রচিত (উদাঃ তারা আপনার সংস্থা থেকে তাদেরকে দূরে রাখতে পারে এবং এটি তারা জানতে চায় এমন তথ্য সরবরাহ করে তা নিশ্চিত করার জন্য তারা আপনার গ্রাহকদের জুতাগুলিতে রাখতে পারে) আপনার গ্রাহকদের জন্য লিখিতআপনি আপনার গ্রাহককে কোনও সংস্থা হিসাবে আপনার সাফল্য না দিয়ে সরবরাহ করে এমন সুবিধাগুলি দেখায়অনুসন্ধান ইঞ্জিনগুলিতে দৃশ্যমান পাঠককে পদক্ষেপ নিতে বাধ্য এবং প্ররোচিত করে না জানিয়ে বিক্রয় করার জন্য নকশাকৃত আপনার ব্যবসায় এবং আপনার ব্র্যান্ডের পেশাদার এবং প্রতিফলিত সহজ এবং দ্ব্যর্থহীন এর অর্থ এটি একটি গ্রাহক চুম্বক এবং, কারণ তারা তাদের কী শুনতে চায় তা বলছে, এটি দর্শকদের গ্রাহকদের রূপান্তর করছে।

আপনার পাঠকদের সাথে "কথা বলার" জন্য এবং তাদের প্রয়োজনীয়তার উপর দৃষ্টি নিবদ্ধ করা সামগ্রী আপনার সংস্থাকে এমন একটি করে তোলে যা তার গ্রাহকদের প্রথমে রাখে - এবং এটি তার ওজনের সোনার পক্ষে মূল্যবান।